কেষ্ট র ভোকাল টনিকে উন্মাদনা জঙ্গলমহলের তৃণমূল শিবিরে

18th March 2021 9:04 pm বাঁকুড়া
কেষ্ট র ভোকাল টনিকে উন্মাদনা জঙ্গলমহলের তৃণমূল শিবিরে


দেবব্রত মন্ডল ( বাঁকুড়া ) :   রাইপুর  বিধানসভার তৃণমূল কংগ্রেসের মনোনীত প্রার্থীর সমর্থনে  সারেঙ্গা মিশন ময়দানে একটি  জনসভা যোগ দেন দাপুটে তৃণমূল নেতা অনুব্রত মন্ডল। বৃহস্পতিবার সেই সভা থেকে তীব্র আক্রমণ করেন বিজেপি নেতা তথা দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে।
পুরুলিয়ার জনসভায় দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি মাওবাদী প্রসঙ্গ তুলে মমতা বন্দ্যোপাধ্যায় কে আক্রমণ করার বিষয়ে এদিন বাঁকুড়ার সারেঙ্গার মিশন মাঠের জনআভা  থেকে তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল আক্রমণ করেন নরেন্দ্র মোদিকে। শুধু তাই নয় রাজ্য থেকে কোটি কোটি টাকা ট্যাক্স কেটে নেওয়া প্রসঙ্গে এদিন তিনি প্রধানমন্ত্রী কে জমিদারের বাচ্চা বলে কটাক্ষ করলেন রায়পুর বিধানসভার তৃণমূল কংগ্রেসের প্রার্থীর সমর্থনের সারেঙ্গার জনসভা থেকে তৃণমূল নেতা তথা বীরভূম জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি অনুব্রত মণ্ডল।

 সভা মঞ্চ থেকে মোদিকে আক্রমণ করে আরো বলেন তুমি যখন বাংলা আসো দুপকেটে ভরে মিথ্যা কথা নিয়ে আসো, মমতা বন্দ্যোপাধ্যায়ের আঁচল ভরে উন্নয়ন নিয়ে আসে, বাংলাকে সোনার রাজ্য করবে বলছে তাহলে গুজরাট, হরিয়ানা ঝাড়খন্ড কেন পারোনি তোমার ক্ষমতা নেই আসলে তুমি ভারতবর্ষকে ভালোবাসো না।

এছাড়া তিনি এদিন সভামঞ্চ থেকে গুজরাটের সর্দার বল্লভভাই প্যাটেলর স্টেডিয়াম ছিল সেই স্টেডিয়াম প্রধানমন্ত্রীর নামে নামকরন নিয়ে প্রধানমন্ত্রীকে লোভী এবং চোর বলে কটাক্ষ করলেন এদিনের এই সভামঞ্চ থেকে তৃণমূল নেতা অনুব্রত মন্ডল।





Others News

মল্লরাজ ভূমিতে তোপধ্বনিতে অষ্টমীর সন্ধিক্ষণ : পুজো ঘিরে উন্মাদনা

মল্লরাজ ভূমিতে তোপধ্বনিতে অষ্টমীর সন্ধিক্ষণ : পুজো ঘিরে উন্মাদনা


দেবব্রত মন্ডল ( বাঁকুড়া ) : তোপধ্বনি তে কেঁপে উঠল বিষ্ণুপুর । শুরু হল মল্ল রাজাদের ১০২৫ বছরের অষ্টমী পূজোর সন্ধিক্ষণ।

প্রাচীণ ঐতিহ্য ও পরম্পরা মেনে আজও নিষ্ঠাভরে বিষ্ণুপুর রাজ বাড়িতে দেবী দুর্গা 'মৃন্ময়ী নামে পূজিতা হন। জানা গিয়েছে, পূর্ব প্রথা মতোই প্রাচীণ রীতি মেনে মহাষ্টমীর সন্ধিক্ষণে কামান দাগার মধ্য দিয়ে বিষ্ণুপুর রাজ বাড়িতে শুরু হয়ে গেল 'বড় ঠাকরুনে'র পুজো। তবে এবার করোনা পরিস্থিতির মধ্যেও দর্শক সাধারণের উপস্থিতি ছিল বাঁধভাঙ্গা। সরকারী নিয়মকে মান্যতা দিয়ে স্বাস্থ্যবিধি মেনে শুরু হয়েছে দেবী বন্দনা। এমনকি এখানে কামান দাগার পর্বেও অন্যান্য বছরের তুলনায় এ বছরে অল্প সংখ্যক লোককে নিয়ে ঐ কাজ সম্পূর্ণ করা হয়েছে।

শুরুর সময় থেকে অষ্টমীর সন্ধিক্ষণ ঘোষণা করা হয় বড় কামানের গর্জনের শব্দে। যার আওয়াজে রাজবাড়িতে আরতি নৃত্যও শুরু হয়ে যায়।